…এবং যে মনে করে যে তিনি তার স্থিতিশীলতার জন্য কোনও লাঠি বা অন্য কোনও কিছুর উপরে নির্ভর করেছেন, তবে সেই লাঠিটি একটি অজেয় মানুষ, তাই যার যার এই ক্ষমতা রয়েছে তার উপর তার রূপান্তরকেও নির্ভর করে পাশাপাশি তিনি যে বিষয়গুলির উপর নির্ভর করেছিলেন সেগুলি প্রকাশ করে it এর অর্থ হতে পারে এবং তাকে অভিব্যক্তির উত্সে দায়ী করা হয়েছে অনুসারে ব্যাখ্যা করা হবে ।…

…প্রশ্ন : রাষ্ট্রপক্ষের পক্ষে দৃষ্টি কাটা কি জায়েজ? কাটা ভিশনের প্রসিকিউটররা যদি তরল মহিলাকে ক্রসিংয়ের সময় কোনও কথোপকথন বিব্রত করে দেখায় , স্বাগত জানায় । এবং প্রশ্নকর্তা একটি ভাল দর্শন দেখেছিলেন যার মধ্যে তাঁর কাছে সুস্পষ্ট সুসংবাদ ছিল, তাই তিনি অন্যের দিকে মনোনিবেশ করলেন এবং এর অভিব্যক্তিটি জানার জন্য মাথা নত করলেন । অনুযায়ী করতে ইবনে হাদিস উমরের বলেন : একটি দেখলাম স্বপ্ন কা এন মধ্যে একটি হাতে Aestbrq টুকরা – যা Brocade ঘনান – এবং না একটি জায়গা আমি জান্নাতে চান না আসেন তাকে , তিনি বলেন : Vqsstha হাফসা , Vqstha নবী সাঃ বলেন , নবী, সা : ~ আমি আব্দুল্লাহ, একটি দেখতে ভালো লোক ,~ বর্ণিত দ্বারা তার মুসলিম সহীহ (1) , যেমন ইবনে উমর দ্বারা রিপোর্ট করা হয়েছিল এছাড়াও, তিনি বলেন : মানুষ জীবন নবী শান্তি সে যদি তাঁর উপর করা একটি দেখলাম করতে দৃষ্টি কাটা রাসূল তাই আমি দৃষ্টি দেখতে যে আমি নবী কাছে বর্ণনা করবে আকাঙ্ক্ষিত, আল্লাহ শান্তি মে ঈশ্বর তাকে আশীর্বাদ সা, ঈশ্বর তাঁকে আশীর্বাদ হতে পারে এবং তাকে শান্তি দান করুন । তিনি বলেন : আমি একটি ছিল ছেলে তরুণ Azba , এবং আমি slept মসজিদে সময় রাসূল আল্লাহ শান্তি তাকে এবং উপর হতে যেমন দেখেছি ঘুম দুজন রাজার Okhmana, তারা আমাকে গিয়েছিলাম যদি আগুন , ভাল যদি গুটান হয় Kti , এবং যদি আপনি দুটি শিং Kqrna ভাল আছে , এবং মানুষ তাদের জানতে পারি-যদি তারাই আমি বলতে প্রণীত : জাহান্নাম থেকে আল্লাহর আশ্রয় গ্রহণ করুন ( তিন )। । তিনি বলেন : Vlekayama রাজা বললেন নবী সা : ~ হ্যাঁ ম্যান আব্দুল্লাহ যদি সে প্রার্থনা রাত ~ । সালেম বলেছিলেন : তখন আবদুল্লাহ রাতের বেলা বাষ্পের কথার উপর কিছুটা রাজি না হয়ে ঘুমাতেন না (২)। ইবনে হাজার যেমন আল-ফাতেতে বলেছিলেন, এই হাদিসে দর্শন বর্ণনার ক্ষেত্রে রাষ্ট্রপক্ষের বৈধতা রয়েছে এবং নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর সাথে ইবনে উমরের ভদ্রতা থাকতে পারে এবং God’sশ্বরের প্রার্থনা ও সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর উপর থাকতে পারে এবং তিনি তাঁর কথা না বলে তাঁর ভয়ও বোধ করেন। তাঁর দৃষ্টিভঙ্গি নিজেই , যেন তাঁর অরা তাকে তা বলার ক্ষেত্রে প্রভাব ফেলেনি , তাই তিনি এটি প্রমাণ করতে তাঁর বোনকে বলেছিলেন (৩) একইভাবে প্রকাশের সময় নিশ্চিত হন না , এবং আল-তবারানী তাঁর বর্ণনাকারীর শৃঙ্খলা নিয়ে বেরিয়ে এসেছিলেন হযরত আবু বকর (রাঃ) -এর কর্তৃত্ব যে আয়িশা বলেছেন : হে আল্লাহর রসূল, আমি আমার ঘরে তিনটি চাঁদ দেখলাম । তিনি তাকে বলেছিলেন : “ আপনি যদি নিজের দৃষ্টিভঙ্গি বিশ্বাস করেন তবে তাকে জান্নাতীদের মধ্যে সবচেয়ে ভাল বাস করা হবে আপনার ঘরে। ” অতঃপর আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর প্রার্থনা ও সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর সেরা চাঁদকে ধরে ফেললেন , অতঃপর আবু বকরকে ধরে নিয়ে গেলেন , ওমরকে ধরে নিয়ে গেলেন এবং তাদেরকে তার ঘরে দাফন করা হয়েছিল (৪)। জন্য সুন্নাহ ক্রসিং যখন আপনি শুরু বলতে প্রকাশ : ভাল , বা ভাল বা করাত ভাল , এবং এই আশাবাদ । এটা তোলে জানায় যে এর চেয়ে আরো এক হিসাবে রিপোর্ট করা হয়েছিল সঙ্গীরা রাসূল আল্লাহ এই আবু বকর বলছিলেন যখন অভিব্যক্তি : আপনার অনুমোদন দৃষ্টি এবং সামনে নবী সা , পুরস্কার রয়েছে আউট Snih বর্ণিত থেকে উম্মে Fadl বলেন : হে আল্লাহর এর আল্লাহ আমি কা দেখেছি এন আপনার সদস্যদের একজন সদস্য আমার বাড়িতে । তিনি বলেছিলেন : ~ আমি ভাল দেখেছি । ফাতেমা একটি ছেলেকে জন্ম দিয়েছেন এবং তাকে বুকের দুধ খাওয়ান ~ (৫)। ওয়েল বা তিনি বিরক্ত হাসিনা » Vordath দুধ তার ছেলে Qtm পুত্র আব্বাস ইবনে আবদুল মুত্তালিব । এটা তোলে হয় রিপোর্ট যে নবী সা, তিনি বলেন : ~ থেকে দৃষ্টি দেওয়া তাকে, তাকে বলা যাক যাঁরা তাঁর প্রদত্ত : ভাল ~ । এভাবে পদচারণা বাকি এই পদ্ধতির উপর তার সঙ্গীরা , ওমর ইবনুল ছিল – খাত্তাব রা করা যেতে পারে , যদি সে বর্ণনা দৃষ্টি, বলেন : হে ভগবান, যদি তা না হয় ভাল, আমরা আছে , এবং যে মন্দ Vltna ছিল । তিনি বলেন, আবদুল রাজাক মুয়াম্মার আইয়ুব ইবনে সীরীন বলেছেন : আবু বকর যদি সে Alraia প্রকাশ করতে চেয়েছিলেন , তিনি বলেন : যেমন অনুমোদন করা আপনার পাশাপাশি দৃষ্টি, সেইসাথে (6)। পাশাপাশি পারাপার কি একটি প্রশংসা মধ্যে পার্থক্য করতে স্বপ্ন নজরদারি মধ্যে তাচ্ছিল্য , পুরুষদের জন্য এই ড্র্যাগ শার্ট মত , তিনি একটি হয় স্বপ্ন মাহমুদ এটা মাধ্যমে হয়েছে নবী শান্তি তাঁর উপর করা বয়স ধর্ম কিন্তু প্রাক্কালে এর ঈশ্বর Almspl গার্মেন্ট অঙ্গীকার করেছে , এবং এই যাজক । আমি জোর দেওয়া এখানে হয় একটি আশা না খুবই গুরুত্বপূর্ণ পুনরাবৃত্তি ক্রম , যে দৃষ্টি যে বেশী সহ্য মুখে এটা করা হয় অনুযায়ী অবস্থিত শব্দের প্রথম অস্থায়ী যে হিট , এবং জন্য এটি আঘাত করা হয়নি পর সংক্রমিত ঐ , কারণ এটি হয় শুধুমাত্র প্রদক্ষিন না এ আঘাত অধিকার একটি অভিব্যক্তি স্বপ্ন , কি তিনি একটি প্রবাদ হিসাবে সেট এই ঈশ্বরের ইচ্ছা পৌঁছানোর, যেমন ইবনে হাজর এবং অন্যদের বলেন (7)। তাহলে তিনি এমন আঘাত পেলেন, তিনি অন্য কারো না জিজ্ঞেস করা উচিত , এবং যদি সে ছিল না, তাহলে তিনি উচিত দ্বিতীয় সম্পর্কে জিজ্ঞাসা , এবং প্রশ্নকারী তাকে সে যা হয়েছে জানাতে হবে । কিছু পণ্ডিত আছে কিছু বর্ণিত অন্যান্য সাহিত্য নেই কোনো প্রমাণ এটা সহ : যে প্রতিফলিত না সূর্যোদয়কালে এবং সূর্যাস্ত এবং দুপুরে দৃষ্টিভঙ্গি এবং রাতে , যা – আমার মতে – নেই কোন প্রমান এটা কোন পাপ জন্য যারা অন্যথায় কাজ , নেই কিছুই ভুল যারা, সূর্যোদয় বা সূর্যাস্তের বা রাতে অতিক্রম উপর , এবং যা রিপোর্ট করা হয়েছিল শয়তানের শিং দু’টির মধ্যে সূর্য সেটিং সম্পর্কে দৃষ্টিভঙ্গি প্রকাশের সাথে সম্পর্কিত নয়, এবং ঈশ্বর ভাল জানেন । __________________ (1 ) থেকে বর্ণিত দ্বারা বুখারী হিসেবে বিজয়ের মত প্রকাশের পুস্তক দরজা Alaestbrq এবং স্বর্গ লিখুন স্বপ্ন (12 \ 03 4 ) – অপ – ও মুসলিমে বর্ণিত পুস্তক নেকী পুত্র গুণ এর এর Companions ইবনে উমর, হিসাবে পারমাণবিক (16 / 38 ) – অপ -। (২ ) ইতিমধ্যে ডিসচার্জ , পি। 33 (3 ) খোলা ( 12/437 ) – অপ – (4 ) আল দ্বারা বর্ণিত নয়টি বইয়ে তাকে পাওয়া যায়নি । (5 ) থেকে বর্ণিত দ্বারা মধ্যে ইবনে মাজাহ বইটি প্রকাশিত বাক্য অভিব্যক্তি – দরজায় অভিব্যক্তি প্রকাশিত বাক্য – 0 এবং রহ মধ্যে Ahmad বাকি করতল আনসার – এর hadeeth আল উম্মে Fadl বিন আব্বাস, একটি বোন সুপ্রসন্ন মে আল্লাহ হতে আনন্দিত তাদের সবাইকে 0 এবং দন্ডিত চিহ্নিত করতে আলবেনীয় দুর্বল । (6 ) ইবনে Jawziyyah – বর্ধিত পুনরায় A – রেফারেন্স আগে । ( 2/459 , 460 ) (7 ) ইবনে হাজার দেখুন । পূর্ববর্তী রেফারেন্স । ( 12/396 – 432 ) ** ডাঃ ফাহাদ আল-ওসাইমির উদ্ধৃতি…

…এবং যে দেখবে যে সে আকাশের প্রস্থে উড়ে গেছে, সে সে রকম হবে ।…

…এবং যে দেখেছে যে সে আকাশের দিকে তাকাতে পারে না এবং মাথা নীচু করে, তবে সে তার কর্তৃত্বকে লালন করে এবং তার বিষয়গুলিকে পরিবর্তন করে ।…

আর যে দেখবে যে তাকে ছুরি দিয়ে জবাই করা হয়েছে, তারপরে সে কী জবাই করেছে তার জন্য মিল আছে, তা পাখি বা প্রাণী হোক ।…

কিছু দোভাষী বলেছেন যে মৃত ব্যক্তির জন্য খাঁটি জল দিয়ে ধুয়ে দেওয়ার দৃষ্টিভঙ্গি ইঙ্গিত দেয় যে মৃত ব্যক্তি দরিদ্র, তবে সে তার ধর্ম সংস্কার করছে ।…

এবং যে দেখল যে তিনি সমুদ্রের মধ্যে দিয়ে প্রবেশ করেছেন, তিনি সুলতানের আদেশের সাথে দেখা করেছিলেন এবং যদি তিনি অসুস্থ হন তবে তার অসুস্থতা গুরুতর হবে ।…

কিছু অভিব্যক্তিদাতা বলেছেন যে যে কেহ দেখেছিল যে এটি জাফরান দিয়ে তৈরি করা হয়েছিল, এটি তিনটি উপায়ে সুসংবাদ, সুরক্ষা এবং আনন্দ হিসাবে ব্যাখ্যা করা হয়েছে, কারণ এ জাতীয় বিষয়ে তাঁর বিচার রয়েছে ।…

যে কেউ দেখে যে সে ইট এবং প্লাস্টারের সিঁড়ি বেয়ে উঠেছে, তারপরে এটি তার ধর্মের দূর্নীতি নির্দেশ করে এবং যদি মই পাথর দিয়ে তৈরি হয় তবে এটি হৃদয়ের কঠোরতা নির্দেশ করে এবং যদি এটি কাঠের হয় তবে এটি নির্দেশ করে ধর্মের দুর্বলতা ।…

এবং যে দেখবে যে সে একটি ছুরি দিয়ে হাত ভেঙেছে, সে তার দ্বারা অবাক হয়ে কিছু দেখতে পাবে ))…

আর যে ব্যক্তি মৃত ব্যক্তিকে এমন কিছু দিয়ে ধুতে দেখেছে যা ধোয়ার পক্ষে অনুমোদিত নয়, তবে সে একজন দুর্নীতিগ্রস্থ এবং সে এমন কিছু প্রচার করে যার কোন অর্থ বা লাভ নেই এবং তার মন তা গ্রহণ করে না ।…

এবং যে দেখে যে সে জাফরান দিয়ে খাবার রান্না করে, এটি রোগের ইঙ্গিত দেয় ।…

আর যে দেখবে যে সে গরম পানি দিয়ে অযু করে, তার মধ্যে কল্যাণ নেই ।…

এবং যে দেখেছে যে সে রুটি দিয়ে পনির খায়, তবে ভ্রমণের অসুবিধার কারণে সে সামান্য অর্থ উপার্জন করতে পারে এবং সম্ভবত এমন একটি অসুস্থতার ইঙ্গিত দেয় যা তাকে আক্রান্ত করে, তবে সে তাড়াতাড়ি নিরাময় হয়ে যায়, এবং বলা হয়েছিল যে যে তাকে দেখেছিল সে নরম পনির খায়, তারপরে সে ব্যবসায়িক লাভ করবে এবং সম্ভবত লাভটি তার আগে যা প্রয়োজন ছিল তা থেকে হয়েছিল ।…

আর যে ব্যক্তি দেখবে যে সে একজনকে মারধর করেছে এবং তার ঘাটি কেটে ফেলেছে, তখন সে পিটুনির payণ পরিশোধ করবে এবং তার মঙ্গল হবে এবং যে কেউ দেখে যে তাকে তরোয়াল দিয়ে আঘাত করে এবং তার সদস্যদের কেটে ফেলল, তা হলে দুটি উপায়েই যদি শরীরের অঙ্গগুলি খুব দূরে ভ্রমণকে ভাগ করে দেয় এবং তার বাচ্চা বা তার সন্তানদের দেশগুলিতে ছড়িয়ে দেওয়া হয়, এবং যদি তার থেকে কিছু আলাদা না করা হয় তবে তিনি শীঘ্রই ভ্রমণ করবেন এবং ভালভাবে ফিরে আসবেন ।…

যে কেউ নাইটকে রাউন্ড দিয়ে দৌড়ে এবং জমি বা শিবিরে enteringুকছে তা তাদের পক্ষে বিপদজনক ।…

এবং বলা হয়েছিল যে যে সে দেখেছিল যে সে তার পাবলিক চুলগুলি রেজার দিয়ে মুণ্ডন করেছে, তা প্রশংসনীয় এবং মহিলা যদি তা দেখেন তবে তিনি তার স্বামীর পক্ষে ভাল কাজ করতে পারেন ।…

এবং যদি সে দেখতে পায় যে তাকে উটের সমারোহ হিসাবে বিবেচনা করা হয় এবং যদি সে সুলতান হয় বা যে কেউ তার জায়গা নেয় তবে সে তার শত্রুদের এমন অর্থ দিয়ে ক্ষতিগ্রস্থ করবে যেটির মূল্য উট বহন করার সাথে মিলে যায় এবং যদি সে বর্ষাকালীন হয় তবে এটি রোপণ করা হয়েছে, এবং তিনি যদি একজন ব্যবসায়ী হন তবে তিনি খুব লাভ করেছিলেন ।…

আগুন দিয়ে আয়রন : খারাপ কথার ইঙ্গিত । স্পার্ক : খারাপ শব্দ । আর যে ব্যক্তি স্পার্কস ছড়িয়ে ছড়িয়ে ছিটিয়েছিল সে শুনেছে যা সে শব্দ থেকে ঘৃণা করে । আর যে যার হাতে আগুনের শিখা দেখেছিল, সে সুলতানের ক্ষমতাকে আঘাত করেছিল । যদি তিনি লোকদের মধ্যে তা জ্বালিয়ে দেন তবে তিনি তাদের মধ্যে শত্রুতা সৃষ্টি করেছিলেন এবং তাদের ক্ষতি সাধন করেছিলেন এবং যদি কোন ব্যবসায়ী তার বাজারে বা দোকানে আগুন লেগে যায় তবে তা তার ব্যবসায়ের ভন্ডামি ছিল তবে সে যা সে গ্রহণ করেছিল তা নিষিদ্ধ । সাধারণ লোকেরা বলে যে এটি কেটে গেলে এরকম কিছু আগুন ধরিয়ে দেবে ।…

আর যে ব্যক্তি দেখে যে সে তাদের কোনটিকেই দুনিয়ার কিছু জিনিস দিয়ে ofেকে রাখে, তবে সে তার সুন্নাতকে অবহেলা করে এবং এটি ভাল নয় এবং যদি সে তাকে এমন কিছু দেয় যা তার প্রকারের জন্য পছন্দসই হয় তবে সে ভাল কাজ করে ।…

আর যে দেখবে যে সে আমার মা থাকাকালীন কলম দিয়ে লিখেছে, তাতে কোনও কল্যাণ নেই এবং এটি তার আসন্ন মৃত্যুর ইঙ্গিত দিতে পারে ।…

যদি তিনি দেখেন যে কেবলই তাঁর উপর পুনরুত্থান প্রতিষ্ঠিত হয়েছে, তবে তার দর্শনগুলি তাঁর মৃত্যুর ইঙ্গিত দেয়, যখন রিপোর্টে বর্ণিত হয়েছিল যে যে মারা যায় তার পুনরুত্থান হবে।

…আর যে ব্যক্তি মূসা ও হারুনকে দেখে, তাদের মধ্যে অথবা তাদের মধ্য থেকে যে কেউ শান্তি বোধ করে, সে তোমার হাতে এক শক্তিশালী, অন্যায়কারীকে আনন্দ করবে এবং যদি সে যুদ্ধের দিকে লক্ষ্য রাখার সময় তাদেরকে দেখে তবে সে বিজয়ের ব্যবস্থা করবে । আর বর্ণিত আছে যে সা Saeedদ বিন আল-মুসাইয়িবের এক গৃহপরিচারিকা দেখলেন যে মোশি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম লেভেন্টে পানিতে চলার সময় হাতে লাঠি নিয়ে হাজির হয়েছিলেন । তিনি খুশী হয়ে তার দৃষ্টিভঙ্গিগুলি বললেন, তিনি বলেছিলেন: ~আপনি যদি নিজের দৃষ্টিভঙ্গি বিশ্বাস করেন তবে আবদুল-মালেক বিন মারওয়ান মারা গিয়েছিলেন ।~ তাকে বলা হয়েছিল তুমি কী জানো? তিনি বলেছেন : কারণ Godশ্বর সর্বশক্তিমান মোশিকে প্রেরণকারীদের ভেঙে দেওয়ার জন্য প্রেরণ করেছিলেন এবং আমি কেবল সেখানে আবদুল-মালেক বিন মারওয়ানকে দেখতে পেয়েছি এবং তিনি যেমন বলেছিলেন তেমনই হয়েছিল । আর যে ব্যক্তি ইয়োবকে সালাম দেখতে পেয়েছে সে নিজেকে, তার অর্থ, তার পরিবার এবং তার পুত্রের উপর আক্রান্ত হয়, তখন আল্লাহ তাকে সমস্ত কিছুর ক্ষতিপূরণ দেবেন এবং তার জন্য বহুগুণ লাভ করবেন, কারণ সর্বশক্তিমান বলেছেন : “আমরা তাকে দান করেছি তাঁর পরিবার এবং তাদের আদর্শ ”…

…এবং যে কেউ দেখে যে তার উপর কোনও বাড়ি বা দেয়াল পড়েছে, সে ইঙ্গিত করে যে প্রচুর অর্থ আদায় হয়েছে ।…

…এবং যে কেউ দেখতে পাচ্ছে যে সে তার পা একত্রিত করে এবং তিনি গৌরব সহকারে এটি চালাচ্ছেন, তারপরে তিনি তার উপর নির্ভর করেন যে তার কাছ থেকে কোনও ফলাফল পাবে না এবং তার কাছ থেকে যা প্রত্যাশা করেছিল তার জন্য অন্যদের সাথে সন্তুষ্ট ।…

…এবং যে দেখেছে যে সে এই পরিমাণ লোকের উপর নির্ভর করে এবং ট্রিগার স্টোন হিসাবে, সে একজন দ্রুত এবং প্রয়োগকারী রাজা ।…

…এবং যে ব্যক্তি দেখে যে সে তার উপর একটি ঝর্ণা hasেলে দিয়েছে, এবং যদি সে উদ্বিগ্ন হয় তবে Godশ্বর তাকে উদ্বিগ্ন বা ভয় পান, Godশ্বর তাকে রক্ষা করুন, বা তিনি অসুস্থ, বা তাঁর যে debtণ তিনি ব্যয় করেছেন, বা যদি তিনি দোষী হন , Hisশ্বর তার পাপ ক্ষমা করবেন ।…

…একটি স্বপ্নে তার দৃষ্টিভঙ্গি জীবিকা এবং উপকারগুলি এবং ঠান্ডা রোগের নিরাময়ের ইঙ্গিত দেয়, বিশেষত যারা এটি থেকে বেঁচে ছিলেন । সম্ভবত তুষার এবং আগুন পরিচিতি এবং ভালবাসার ইঙ্গিত করেছিল এবং সেই তুষার আগুন নিভিয়ে দেয়নি । যদি তুষারকে তার যথাযোগ্য মরসুমে দেখা যায় তবে এটি উদ্বেগের প্রস্থান এবং শত্রু ও হিংসার জবরদস্তির প্রমাণ ছিল এবং এটি যদি ভুল সময়ে দেখা যায় তবে এটি ঠান্ডা রোগ এবং অসুস্থতার প্রমাণ ছিল । সম্ভবত তুষারটি ইঙ্গিত দিয়েছে যে ভ্রমণ ব্যাহত হয়েছিল, এবং মেল, কুরিয়ার, ম্যাকারুন এবং এর মতো কোনও লাভ হয়নি । এবং তুষার বিজয়ী সুলতানকে, তার প্রজাদের উপর অত্যাচার করেছিল, তাদের টাকা নিয়েছিল এবং তাদের সাথে লুকিয়ে রাখত, কারণ Almightyশ্বর সর্বশক্তিমান বলেছেন : ( সুতরাং আমরা তাদের উপর আকাশ থেকে অবতরণ করেছি ) । বলা হয়েছিল : এটি তুষার এবং যদি সামান্য তুষারপাত হয় তবে তা উর্বর । এবং যে দেখেছে যে তুষার তার উপর পড়েছে, সে অনেক দূরে ভ্রমণ করে এবং এটি ক্ষতিকারক হতে পারে । যদি সে দেখতে পায় যে সে বরফের উপর ঘুমাচ্ছে, তবে সে আযাব পাবে । আর যে শীতে বা গ্রীষ্মে শীত পড়ে সে দারিদ্র্য । এবং যে কেউ গ্রীষ্মে তুষার কিনে এবং তাড়াতাড়ি পায়, সে তার অর্থের সাথে আঘাত করবে এবং ভাল শব্দে দুঃখ থেকে মুক্তি পাবে এবং যদি সেই তুষার তাদের ক্ষতি না করে এবং দ্রুত গলে যায়, তবে সে ক্লান্ত হয়ে পড়ে এবং তারা দ্রুত চলে যায় । যদি তিনি দেখেন যে শুকনো জমিতে জমি চাষ করা হয়, তবে তুষারপাত হয়, তবে তিনি বৃষ্টির মতো, এবং এটি একটি দয়া যা তাদের ক্ষতি করে, উর্বরতা এবং আশীর্বাদ করে । আর নির্দেশ দেয়া হল : যে কেউ একটি দেশ সময়ের বাইরেও যে বরফ অনেকটা দেখেন, তিনি যে এলাকায় থেকে একটি শাস্তি কর্তৃপক্ষ, বা গড অলমাইটি একটি আযাব, বা যে তাদের মধ্যে বৃক্ষের পতন একটি ট্রায়াল । এবং বলা হয়েছিল : যে ব্যক্তি তুষার দেখতে পাবে তা এক বছরের খরার জন্য নির্দেশ করে এবং যে যার উপর তুষারপাত করে, তার শত্রু এ থেকে লাভ করবে । এবং সম্ভবত অনেকটা তুষারই লক্ষণ দেখা দিয়েছে মহামারী, যেমন চঞ্চল এবং মহামারী হিসাবে এবং সম্ভবত এটি যুদ্ধ, পঙ্গপাল এবং মহামারীর ইঙ্গিত দেয় এবং সম্ভবত উর্বরতা এবং সম্পদ নির্দেশ করে এবং যে কেউ তুষারকে আকাশ থেকে নেমে এসে পৃথিবী উন্মোচন করেছিল এবং যদি তা ছিল রোপণ করার জায়গাগুলিতে এবং এর উপকারের সময়ে, এটি পৃথিবীর আলোর প্রাচুর্য এবং আশীর্বাদ এবং প্রচুর উর্বরতার ইঙ্গিত দেয়, তবে যদি এমন সময় হয় যখন জমি তার উদ্ভিদে এর দ্বারা উপকৃত হয় না, তারপর এই কর্তৃত্বের অপরাধ ও খাজনার অংশ সাধনা প্রমাণ । তেমনিভাবে, যদি তুষার যদি উপকারের সময় হয় বা বেশিরভাগ দরিদ্র, গাছ এবং মানুষ ব্যতীত অন্য কিছু হয়, তবে এটি তাদের উপর ঘটে যাওয়া একটি অবিচার এবং তাদের গোষ্ঠীকে ক্ষতিগ্রস্থ করে এমন এক আঘাত । সম্ভবত তুষার অবরোধ, ভ্রমণের অবহেলা এবং পেনশনের অনুরোধের ইঙ্গিত দেয় ।…

…এবং যে জলের মুখের উপর খড়খানি দেখে, তারপরে সেই জলটির অভিব্যক্তি, তা রাজা বা নদীর সাথে সমুদ্রই হোক না কেন, তার দৃষ্টিভঙ্গি যেমনটি পূর্বে উল্লিখিত হয়েছিল বা অন্যটি আমরা আটত্রিশতম অধ্যায়ে উল্লেখ করেছি, তাই এর ব্যাখ্যাটি হ’ল যে যার কাছে তার কাছে দায়ী করা হয় যে খড়ের মুখে যে জল রয়েছে তা একটি ছলচাতুর চেহারা যা লোকদের মধ্যে দৌড়ানোর সময় তার অভ্যন্তরের সাথে বিরোধী হয় এটি মনে হয় আপনি খড়ের নীচে জলের মতো ছিলেন এবং সম্ভবত এক জলের পৃষ্ঠ থেকে এটি সংগ্রহ করা অর্থকে দায়ী করার জন্য অর্থ পাবে, এবং বাক্যটিতে দেখার জন্য কোনও প্রশংসা এবং ঘৃণা নেই ।…

…এবং যে দেখেছে যে সে টেবিলের কাপড়ের উপর বসে এটি খাওয়ার জন্য বসে আছে, তবে তা প্রশংসনীয় নয় ।…